৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার | সকাল ৭:৪১ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
পলাশের প্রতি সমর্থন জানালেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দুই শীর্ষ নেতা

পলাশের প্রতি সমর্থন জানালেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দুই শীর্ষ নেতা

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম : ঘনিয়ে আসছে সংসদ নির্বাচন। আসন্ন এ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসন থেকে মানোনয়ন প্রার্থী কাউসার আহমেদ পলাশ। তাই তার বিরুদ্ধে এখন অপপ্রচার চালানো হচ্ছে বলে মনে করছেন আব্দুল হাই ও আনোয়ার হোসেন।
কাউসার আহমেদ পলাশ জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক। এরই মাঝে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে জানিয়েছেন। অতি সম্প্রতি তার বাড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসেছিলেন। ফলে তাকে নিয়ে মিডিয়ায় এখন আলোচনা সমালোচনা তুঙ্গে। তবে এরই মাঝে চারটি পত্রিকায় তার চরিত্র হনন করে রিপোর্ট প্রকাশ করা হয়। এ ব্যাপারে কাউসার আহমেদ পলাশ আইনের আশ্রয় নিয়েছেন। এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের দুই শীর্ষ নেতা আবদুল হাই ও আনোয়ার হোসেন সমর্থন জানিয়েছেন জনপ্রিয় এ শ্রমিক নেতাকে।
গতকাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, পত্রিকায় কাউসার আহম্মেদ পলাশকে নিয়ে যে সকল রিপোর্ট আসছে তা আগে কেন আসেনি। আগে কেন এসব অভিযোগ তোলা হয়নি। যখন নির্বাচন ঘনিয়ে আসছে, যখন কাউসার আহমেদ পলাশের নির্বাচনের সম্ভাবনা তৈরী হয়েছে তখনই তার বিরুদ্ধে হঠাৎ করেই নানা কথা লিখা হচ্ছে। তিনি আরো বলেন পলাশকে আমি বহুদিন ধরেই চিনি। অতীতে তিনি ছাত্রলীগ এবং যুবলীগের রাজনীতি করেছেন। এখন শ্রমিকলীগের ভাল একটি পদে আছেন। কিন্তু পলাশ কখনো কারো উপর জুলুম করেছেন বা কারো কাছে চাঁদা চেয়েছেন এমন কোন অভিযোগ আমার কাছে কখনো কেউ করেনি। তবে পলাশ আইনের আশ্রয় নিয়েছেন। সেখানে সত্য মিথ্যা প্রমান হবে। এ বিষয়ে আদালত নিশ্চই ন্যায় বিচার করবে। তাই বিচারাধিন বিষয়ে এর বেশি কিছু বলতে চাই না।
অপরদিকে এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন বলেন, আমি মনে করি কাউসার আহম্মেদ পলাশকে নিয়ে রাজনীতি শুরু হয়েছে। তবে তিনি রাজনীতিবিদ তাই রাজনীতি হতেই পারে। তাই বলে নোংড়া রাজনীতি কারো কাম্য হতে পারে না। আনোয়ার হোসেন আরো বলেন, পলাশ নারায়ণগঞ্জ-৪ আসনে মনোনয়ন চাওয়ার কথা বলেছেন। আওয়ামী লীগের রাজনীতি যারা করেন তাদের সবার দলীয় মনোনয়ন চাওয়ার অধিকার রয়েছে। আর মনোনয়ন দেয়ার মালিক হলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই বলে এক শ্রেনীর মিডিয়াকে ব্যাবহার করে তাকে সমাজে হেয় করার চেষ্ঠা ঠিক নয়। তিনি এ প্রতিনিধিকে আরো বলেন, তোমাদের মাঝে কিছু সাংবাদিক আছে যারা তাদের পছন্দে নয় তাদের বিরুদ্ধে যা খুশী তাই লিখে দেয়। তবে সবাই এমন নয়। সত্য মিথ্যা যাচাই করে যা সত্য তাই লিখে এমন সাংবাদিকের সংখ্যাই বেশি। তিনি বলেন, কাউসার আহম্মেদ পলাশ একজন ভাল শ্রমিক নেতা। তিনি একজন নামাজি মানুষ। তিনি বহু বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। এখন তার বিরুদ্ধে যে সকল অভিযোগ তোলা হচ্ছে এসব অভিযোগ আগে তোলা হয়নি। তাই আমি মনে করি এখন রাজনৈতিক কারনেই তার বিরুদ্ধে নানা কথা লিখা হচ্ছে। আমরা নারায়ণগঞ্জের সাংবাদিকদের কাছে গঠনমূলক সাংবাদিকতাই আশা করি। রাজনৈতিক দলে প্রতিযোগীতা থাকবে এটাই স্বাভাবিক। মিথ্যা দিয়ে কখনোই সত্যকে ঢাকা যায় না। রাজনীতিকে অধিকতর ভাল রাজনীতি দিয়েই মোকাবেলা করা উচিৎ বলে আমি মনে করি। আর সাংবাদিকদেরতো অবশ্যই পেশাদারিত্ব বজায় রেখে সাংবাদিকতা করা উচিৎ। এটা না করা হলে ওই সাংবাদিকেরই ক্ষতি। কোন সাংবাদিক বিশ^াসযোগ্যতা হারিয়ে ফেললে তার আর অবশিষ্ট কিছু থাকে না। তাই আমরা আশা করব নারায়ণগঞ্জের সাংবাদিক, রাজনীতিবিদ সবাই জনকল্যানে কাজ করবেন। সবাই সজাগ থাকবেন কেউ যেন কাউকে অন্যায় কাজে ব্যাবহার করতে না পারে।

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution